অসহায় মানুষের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেয় সেচ্ছাসেবক লীগ নেতা নুরুল আমিন

আকতার হোসেন (রবিন) :
বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী রূপ ধারণ করায় বাংলাদেশে এ ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সতর্কতামূলক পদক্ষেপের অংশ হিসেবে গত ২৬ মার্চ হতে ১১ এপ্রিল পযন্ত দেশের সকল সরকারি-বেসরকারি অফিস ও গণপরিবহন চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে।
এতে গরিব, দিনমজুর, নিম্ন আয়ের শ্রমজীবী মানুষ কর্মহীন হয়ে পরিবারের ভরন-পোষণ যোগাতে পারছে না। এ ধরনের অসহায় দিন আনে দিন খায় নি¤œ আয়ের মানুষের সহযোগিতায় ৪ এপ্রিল শনিবার সকালে কুমিল্লা-৪ এর স্থানীয় সংসদ রাজী মোহাম্মদ ফখরুল মুন্সীর নির্দেশে কুমিল্লা জেলায় দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নে কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক লীগ নেতা মো: নুরুল আমিন এর নিজস্ব অর্থায়নে অসহায় ৪৩০টি পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
কুমিল্লা উ: জেলা সেচ্ছাসেবক লীগ সদস্য মো: নুরুল আমিন বলেন বলেন,দেবিদ্বার এর স্থানীয় সংসদ রাজী মোহাম্মদ ফখরুল মুন্সী নির্দেশে কর্মহীন হয়ে পড়া অসহায় ৪৩০টি পরিবারের ঘরে ঘরে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী গুলো পৌছে দিতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। করোনাভাইরাস বৈশ্বিক মহামারী। এ সমস্যা মোকাবেলায় দেবিদ্বার বাসীর জন্য দেবিদ্বারের মাননীয় সংসদ রাজী মোহাম্মদ ফখরুল দৃঢ়টার সাথ কাজ করে যাচ্ছেন।করোনা ভাইরাস প্রতিরোধে সবায় সামাজিক দূরত্ব বজায় রাখুন ও নিজ ঘরে অবস্থান করুন।
শনিবার সকালে এলাহাবাদ বাজারে করোনা ভাইরাস প্রতিরোধে বিশেষ মোনাজাত শেষে পিকাপ ভ্যানে করে ইউনিয়ন এর বিভিন্ন গ্রামে এইসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়। খাদ্য সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি আবুল কাশেম ওমানী, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইকবাল হোসেন (রুবেল), কুমিল্লা উঃ জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য সাদ্দাম হোসেন, এলাহাবাদ ইউনিয়ন এর সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান হুসাইন আহম্মেদ,ন্যাপ দেবিদ্বার উপজেলার সভাপতি শ্রী অনিল চক্রবর্তী, উপজেলা সেচ্ছাসেবকলীগের সদস্য মো. ওমর ফারুক,এলাহাবাদ ইউপি সেচ্ছাসেবকলীগের সভাপতি বিল্লাল হোসেন,ইউপি সদস্যমো.ওমর ফারুক,মো. লিটন মিয়া ,সাবেক মেম্বার মো.সিরাজুল ইসলাম প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!